মেনু নির্বাচন করুন

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
ধর্মপুর বাবুর বাড়ী প্রথমে নরসিংদী সদরের পাঁচদোনা থেকে ডাংগার রাস্তায় যেতে হবে, এবং পাকুরিয়া বাজারে নেমে রিক্সা বা সি.এন.জি দিয়ে ধর্মপুর বাবুর বাড়ী যেতে হবে।
বেলাব শহীদ গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয় ১. আপনি ঢাকা কমলাপুর রেল ষ্টেশন থেকে যে কোন ট্রেন দিয়ে নরসিংদী রেল নামতে পারেন । নরসিংদীর ঐতিহ্যবাহী কলা কিনে একটি রিকসা যোগে বাসষ্ট্যান্ড এসে বাসে বা সি এন জি যোগে পাঁচদোনা বাসষ্ট্যান্ড আসবেন। এখান থেকে সি এন জি যোগে সরাসরি আপনি চলে যেতে পারেন বেলাব শহীদ গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়ে। যেতে যেতে যা দেখবেন আঁকা -বাঁকা পিচ ঢালা পাকা রা্স্তা । রা্স্তার দুপাশে তাল ,তমাল , হিজল আর নানাহ সারি সারি গাছ । আরো দেখবেন সারি সারি পুকুর আর পুকুর । পুকুরের পাড়ে সুন্দর সুন্দর সারি সারি গাছ লাগানো আপনাকে মুগ্ধ না করে ছাড়বেনা । ২. আপনি বাসে যদি আসেন তাহলে ও পাঁচদোনা বাসষ্ট্যান্ড নামবেন। তার পর ঐ একই ভাবে----------------------------।
চানগাঁও-বেলাটি দারুল ওয়াহী ইন্টারন্যাশনাল মাদ্রাসা ১. সড়ক পথে : ঢাকা-সিলেট হাইওয়ে রোডে কান্দাইল বাসষ্ট্যান্ড হতে আপনি চলে আসবেন মাত্র ২০ বিশ টাকা ভাড়া সি এন জি যোগে চানগাও বেলাটি দারুল ওয়াহী ইন্টারন্যাশনাল মাদ্রাসায়। তাছাড়া প্রথমে নরসিংদী সদরের পাঁচদোনা থেকে ডাংগার রাস্তায় যেতে হবে, এবং পাকুরিয়া বাজারে নেমে রিক্সা বা সি.এন.জি দিয়ে ধর্মপুর বাবুর বাড়ী হয়ে আপনি চলে যেতে পারেন উক্ত মাদ্রাসায়। আকর্ষণ : আকর্ষনে বিষয় হচ্ছে বর্ষাকালে আপনি আসলে চারদিকে আপনি শুধু পানি আর পানি । শুধু মাত্র রাস্তা গুলো দাড়িয়ে আছে। রা্স্তার পার্শ্বে আপনি দেখবেন সারি সারি সুন্দর সুন্দর গাছ । সুন্দর সুন্দর বাড়ী আর একটু পর পর ট্যাক্সটাইল মিলের কটটর কটটর আওয়াজ । পিচঢালা পথগুলো আর তাল, তমাল হিজল গাছের সারি আপনাকে নিয়ে আসবে এক স্বর্গ সুখের রাজ্যে।


Share with :

Facebook Twitter